• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
  • [কনভাটার]

নেত্রকোনায় ভাইয়ের হাতে ভাই খুন

রিপন কান্তি গুণ, নেত্রকোনা প্রতিনিধি; / ৪২ জন দেখেছেন
আপডেটঃ শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা দুর্গাপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মামাতো ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে মিলন মিয়া (৪৫) খুন হওয়ার ঘটনা ঘটেছে।

রিপন কান্তি গুণ, নেত্রকোনা প্রতিনিধি;

নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা দুর্গাপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মামাতো ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে মিলন মিয়া (৪৫) খুন হওয়ার ঘটনা ঘটেছে।

আজ (২ ফেব্রুয়ারী) শুক্রবার সকালে নেত্রকোনা জেলাধীন দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া বাউরতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মিলন মিয়া (৪৫) উপজেলার নগুয়া বাউরতলা গ্রামের মৃত আবু হানিফ কাজীর ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, নগুয়া বাউরতলা গ্রামের মৃত আবু হানিফ কাজীর ছেলে মিলন মিয়ার সাথে অনেকদিন ধরে একই গ্রামের তার মামাতো ভাই রাশিদ মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। মিলন প্রতিদিনের ন্যায় জমিতে চাষ করার উদ্দেশ্যে সকালে বাড়ি থেকে বের হয়ে জমিতে কাজ শুরু করে। কিছুক্ষণ পর তার মামাতো ভাই জমিতে এসে চাষ না করা ও জমি থেকে চলে যাওয়ার কথা বলায় তাদের মাঝে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে মামাতো ভাই রাশিদের কাছে থাকা দেশীয় অস্ত্র দিয়ে ফুফাতো ভাই মিলন মিয়াকে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। তার আত্মচিৎকারে পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে রাশিদ দৌঁড়ে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন মিলন মিয়াকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করে।

 ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া বাউরতলা গ্রামের মৃত আবু হানিফ কাজীর পুত্র মিলন মিয়াকে তারই মামাতো ভাই রাশিদ দেশীয় অস্ত্রের আঘাতে হত্যা করে। পুলিশ মৃতের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত রাশিদ মিয়াকে ধরতে বিভিন্ন স্থানে পুলিশি অভিযান চলমান রয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!