• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর
মাগুরায় তীব্র তাপদাহ থেকে মুক্তির জন্য ইসতিস্কার নামাজের আয়োজন  আশুগঞ্জে উৎপাদন নেই বিদ্যুৎকেন্দ্রে , গুনতে হচ্ছে ক্যাপাসিটি চার্জ রাণীনগরের মাধাইমুড়ি গ্রামে শতবর্ষের ঐতিহ্যবাহী চরক পূজা ও মেলা অনুষ্ঠিত ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গাইবান্ধায় সাংবাদিকের বিরুদ্ধে মামলা দেওয়ায় মানববন্ধন নতুন ভবন নির্মাণের সময় লাগবে(এসটিপি) গণপূর্তমন্ত্রী আশুগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু । হাওরাঞ্চলে বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসির ছোঁয়া   আশুলিয়ায় তাপদাহ থেকে বৃষ্টির প্রার্থনা,

নির্বাচনী মাঠে চেয়ারম্যান প্রার্থীদের মোটরসাইকেল শো-ডাউন

রিপন কান্তি গুণ,  নেত্রকোনা জেলা প্রতিনিধি : / ২৫ জন দেখেছেন
আপডেটঃ রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
নির্বাচনী মাঠে চেয়ারম্যান প্রার্থীদের মোটরসাইকেল শো-ডাউন

রিপন কান্তি গুণ,  নেত্রকোনা জেলা প্রতিনিধি :

নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা মাঠে নেমে পড়েছেন। উপজেলাবাসীকে প্রার্থিতা জানান দিতে কর্মী-সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শো-ডাউনকরেছেন চেয়ারম্যান প্রার্থীরা।বারহাট্টা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলাবাসীকে প্রার্থিতার জানান দিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে নিজের কর্মী-সমর্থক’দের নিয়ে মোটরসাইকেল শো-ডাউন করছেন, চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল কবির খোকন।গত ২৮ মার্চ নিজের সমর্থকদের নিয়ে বারহাট্টা আসমা বাজার থেকে প্রায় ৬ শতাধিক মোটরসাইকেল নিয়ে শো-ডাউন শুরু করেন। পরে মোটরসাইকেলগুলো উপজেলার বিভিন্ন এলাকার সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আসমা বাজারে এসে শেষ হয়।শো-ডাউন চলাকালে, প্রার্থী খায়রুল কবির খোকন হাত নেড়ে রাস্তার দু-পাশে দাঁড়িয়ে থাকা জনগণকে অভিবাদন জানান। তিনি উপজেলা সদর ও বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন এলাকার মানুষের সাথে কুশল বিনিময় করেন।শো-ডাউন শেষে খায়রুল কবির খোকন বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিয়েছি। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। বিগত সময়ে জনগণ যেভাবে আমাকে বিপুল ভোটে জয়ী করে চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন আমার বিশ্বাস এবারও তার ব্যতিক্রম হবে না।এবারের উপজেলা নির্বাচনে নতুন মুখ প্রথমবারের মতো উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী টানা ৩ বারের বারহাট্টা সদর ইউনিয়ন পরিষদের বর্তমান [ ফুটবল, ক্রিকেটের ভাষায় ] হ্যাট্রিক চেয়ারম্যান ও বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরুণ প্রজন্মের রোল মডেল, কাজী সাখাওয়াত হোসেন ৫ এপ্রিল উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ৮ শতাধিক মোটরসাইকেল করে নিজের কর্মী-সমর্থকদের নিয়ে শো-ডাউন করেন।নিজের কর্মী-সমর্থকদের নিয়ে বারহাট্টা থানা রোডে অবস্থিত নিজস্ব চেম্বার থেকে মোটরসাইকেল শো-ডাউন শুরু করে উপজেলার বিভিন্ন এলাকার সড়ক প্রদক্ষিণ করে পুনরায় নিজস্ব চেম্বারে এসে শেষ হয়।এসময় ৩ জনের মধ্য সর্বকনিষ্ঠ প্রার্থী কাজী সাখাওয়াত হোসেন রাস্তার দু-পাশে দাঁড়িয়ে থাকা জনগণকে সালাম জানান। চলার পথে বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন এলাকার মানুষের সাথে কুশল বিনিময় করেন ও দোয়া চান।

এ সময় তার সাথে ছিলেন অসংখ্য নেতাকর্মী ও সমর্থকরা। শো-ডাউন শেষে আগামী উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন বলেন, বারহাট্টা সদর ইউনিয়নের জনগণের ভালবাসায় আমি পর পর ৩ বার সদর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের দ্বায়িত্বে থেকে গরীব-দুঃখীদের সেবা করে আসছি এবং সকলের বিপদে এগিয়ে যাই। সর্বস্তরেরর জনগণকে নিয়ে এলাকার সমস্ত সন্ত্রাসী কার্যকলাপ বন্ধ, বাল্য বিবাহ, নারী নির্যাতন, চাঁদাবাজি, যুব সমাজকে মাদকমুক্ত করা সহ জন কল্যান মুখি কাজ করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আধুনিক করে বারহাট্টা উপজেলাকে সুন্দর ও সমৃদ্ধশীল হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন।

তিনি আরও বলেন, দীর্ঘদিন চেয়ারম্যান থাকা অবস্থায় দৃশ্যমান অনেক উন্নয়নমূলক কাজ করেছি। আমি আশা করি জনগণ আমার সাথে থাকবে এবং আগামী উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জনগণ আমাকে প্রথম বারের মত উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করবে।

অপর চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ মাইনুল হক কাশেম, নিজের কর্মী-সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শো-ডাউন করছেন।

গত ৪ এপ্রিল নিজের কর্মী-সমর্থকদের নিয়ে বারহাট্টা মধ্য বাজার থেকে প্রায় ৬ শতাধিক মোটরসাইকেল নিয়ে শো-ডাউন শুরু করেন। পরে মোটরসাইকেল গুলো উপজেলার বিভিন্ন এলাকার সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মধ্য বাজারে নিজস্ব চেম্বারে এসে শেষ হয়।

শো-ডাউন চলাকালে, প্রার্থী মুহাম্মদ মাইনুল হক কাশেম জনগণকে হাত নেড়ে শুভচ্ছা জানান। এসময় উপজেলা সদর ও বিভিন্ন ইউনিয়নের মানুষের সাথে কুশল বিনিময় করেন।

শো-ডাউন শেষে মাইনুল হক কাশেম বলেন, আমি এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। এলাকার রাস্তাঘাট উন্নয়নসহ মাদক, সন্ত্রাস, এবং বাল্যবিয়ে নির্মূল করার চেষ্টা করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁচ্ছে দিয়েছি। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এবারও আমি বিপুল ভোটে জয়লাভ করবো।’

বারহাট্টা সদর ইউনিয়নের বাসিন্দা সুবল সরকার বলেন, এবার দলীয় প্রতীক ছাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই ভোটারদের কদর বেড়েছে। দল-মত নির্বিশেষে সবাই উপজেলা চেয়ারম্যানদের মোটরসাইকেল শো-ডাউন উপভোগ করছি।

শো-ডাউনে রাস্তায় আটকে থাকা ট্রাকচালক শহিদুল ইসলাম বলেন, মোটরসাইকেল শো-ডাউনের কারণে কিছু সময় বারহাট্টা বাজারে জ্যামে আটকে ছিলাম। এতে তেমন কোন অসুবিধা হয়নি। আমরাও মোটরসাইকেল শো-ডাউনকে স্বাগত জানিয়েছি।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

No video found!