• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
  • [কনভাটার]

উপজেলা চেয়ারম্যান প্রচারণায় ব্যস্ত শ্রীপুরের বীরপুত্র রাজন

মুজাহিদ শেখ, শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি  / ৬৯ জন দেখেছেন
আপডেটঃ মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
উপজেলা চেয়ারম্যান প্রচারণায় ব্যস্ত শ্রীপুরের বীরপুত্র রাজন

মুজাহিদ শেখ, শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি 
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বীরপুত্র রাজন।
সারাদেশে দরজায় কড়া নাড়ছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কমিশন কার্যালয়ে থেকে নির্বাচনের ভোটগ্রহণের তারিখ ঘোষণার পরই সারাদেশে জমে উঠেছে উপজেলা নির্বাচনের আমেজ। এই নির্বাচনের আমেজে পিছিয়ে নেই মাগুরা জেলার শ্রীপুর উপজেলাও। শ্রীপুর উপজেলার  নির্বাচনে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া, আর্শীবাদ ও সমর্থন চেয়েছেন শ্রীপুর উপজেলার বিশিষ্ট সমাজসেবক মুক্তিযুদ্ধকালীন শ্রীপুর বাহিনীর (আকবর বাহিনী) অধিনায়ক বীর মুক্তিযোদ্ধা মরহুম আকবর হোসেন মিয়ার সর্বকনিষ্ঠ্য পুত্র ও শ্রীকোল ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যানের কুতুবুল্লাহ হোসেন মিয়া কুঁটির ছোট ভাই শরীয়াতউল্লাহ্ হোসেন মিয়া রাজন।   তিনি ইতিমধ্যে  নিজের প্রার্থিতা ঘোষনা দিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সাধারণ ভোটারদেন সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই  মানসিক প্রস্তুতি ও উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগসহ প্রচার প্রচারণায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন বলে জানান তিনি। উপজেলার বিভিন্ন এলাকায় সৌজন্য সাক্ষাতের সময় উপজেলাবাসীর নিকট দোয়া, আর্শীবাদ ও সমর্থন চেয়েছেন তিনি। এছাড়া তিনি উপজেলার বিভিন্ন এলাকায় পোস্টার, গণসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা বাসির নিকট দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করেছেন। 
আওয়ামী রাজনৈতিক পরিবারের সন্তান রাজন  পেশায় একজন ব্যবসায়ী ও সমাজসেবক।   ইতিমধ্যে তিনি সমাজসেবায় এলাকায় ব্যাপক সুনাম অর্জন করেছেন । এছাড়াও তিনি শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য  হিসেবে দক্ষতা ও নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করেছেন। 
উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী শরীয়তুল্লাহ মিয়া রাজন বলেন, আমি ও আমার পরিবারের সদস্যরা  উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। শ্রীপুর উপজেলা বাঁশির খেদমত করার লক্ষ্যে  এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আমি শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সকলের দোয়া ও সমর্থন চাই । আমি মনে করি সাধারণ জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন শ্রীপুর উপজেলাবাসী। 


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

No video found!