• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
  • [কনভাটার]

কিশোরগঞ্জে ট্রেনের কালোবাজারি চক্রের সদস্য আটক।

আব্দুর রউফ ভূঁইয়া:  ব্যুরো প্রধান কিশোরগঞ্জ। / ৭৩ জন দেখেছেন
আপডেটঃ শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
আটককৃত সাইফুল ইসলাম

আব্দুর রউফ ভূঁইয়া:  ব্যুরো প্রধান কিশোরগঞ্জ।
কিশোরগঞ্জ রেলস্টেশনে অভিযান চালিয়ে ট্রেনের চিহ্নিত টিকিট কালোবাজারি চক্রের সক্রিয় সদস্য সাইফুল ইসলাম (৪৫) নামের একজনকে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ । 
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩ টায় কিশোরগঞ্জ রেলস্টেশন থেকে তাকে আটক করা হয়। আটককৃত সাইফুল ইসলাম ওরফে সাইকুল [ ৪৫] কিশোরগঞ্জ জেলা সদরের পূর্ব তারাপাশা এলাকার মৃত তৈয়ব আলীর ছেলে।
কিশোরগঞ্জ জেলা রেলওয়ে থানার কর্তব্যরত কর্মকর্তা এস আই নূর মোহাম্মদ সংবাদ মাধ্যমকে জানান বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারী বিকালে কিশোরগঞ্জ স্টেশন প্লাটফর্মে  সাইফুল ইসলাম  নামের উক্ত ব্যক্তি ট্রেনের কালোবাজারি টিকিট বিক্রির জন্য ঘুরাফেরা করার সময় উক্ত বিষয়টি রেল স্টেশনে কর্তব্যরত পুলিশ সদস্যদের নজরে আসলে তাকে কিশোরগঞ্জ জেলা রেলওয়ে থানা পুলিশ আটক করে। এ ঘটনায় 
কিশোরগঞ্জ রেলওয়ে থানার এস আই নূর মোহাম্মদ আরো জানান আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে তার হেফাজতে থাকা ট্রেনের ২৪টি আসনের বারোটি টিকেট ও নগদ ৭৬৭০ টাকা একটি মোবাইল ফোন উদ্ধার করে জব্দ তালিকা  মূলে জব্দ করা হয়েছে ।এছাড়াও তিনি জানান, আটককৃত সাইফুলের নামে ট্রেনের  টিকেট কালোবাজারি করার কারনে  ইতি পূর্বে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় একাধিক মামলা রহিয়াছে । আটককৃত চিহ্নিত ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের অন্যতম সদস্য সাইফুল ইসলামের বিরুদ্ধে রেলওয়ে থানায় এই বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রহিয়াছে।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!