• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে গাইবান্ধা জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।  সাদুল্লাপুরে উপজেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ সাদুল্লাপুরে চলছে অবৈধ ভাবে মাটি ও বালু উত্তোলনের মহা উৎসব  বারহাট্টায় বর্তমান উপজেলা চেয়ারম্যান নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ঘোড়াঘাটে হিটস্ট্রোক নারীর মৃত মাগুরায় জেলা পুলিশের বিশুদ্ধ খাবার পানীয় স্যালাইন বিতরণ সীমান্তবর্তী এলাকা কলমাকান্দায় মাদক ব্যবসায়ী গ্রেফতার বিসিএস সুপারিশপ্রাপ্তদের পুলিশের শুভেচ্ছা মাগুরায় তীব্র তাপদাহ থেকে মুক্তির জন্য ইসতিস্কার নামাজের আয়োজন  আশুগঞ্জে উৎপাদন নেই বিদ্যুৎকেন্দ্রে , গুনতে হচ্ছে ক্যাপাসিটি চার্জ

সাভারে দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার

খোরশেদ আলম,  সাভার উপজেলা  প্রতিনিধিঃ / ১২ জন দেখেছেন
আপডেটঃ শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
সাভারের ব্যাংক কলোনীতে অভিযান চালিয়ে ডাকাত দলের ৮ সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি)

খোরশেদ আলম,  সাভার উপজেলা  প্রতিনিধিঃ
ঢাকার অতি নিকটেই সাভার ও আশুলিয়া,  সাভারের ব্যাংক কলোনীতে অভিযান চালিয়ে ডাকাত দলের ৮ সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি আভিযানিক দল। এ সময় তাহাদের নিকট হইতে ডাকাতির কাজে ব্যবহৃত ৪টি চাপাতি ও ১টি সুইচ গিয়ারসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।
ডিবি পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত সাভার ও আশুলিয়াসহ আশপাশের বিভিন্ন এলাকায় ছিনতাই এবং ডাকাতি করিয়া আসছে। এছাড়াও সিডিএমএস পর্যালোচনায় দেখা যায়, আটককৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।এর আগে ভোর রাতে সাভারের ব্যাংক কলোনী এলাকার সাভার মডেল মসজিদ সংলগ্ন ফুটওভার ব্রিজের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- মানিকগঞ্জের সদর থানার বাগজান এলাকার লাল মিয়ার ছেলে মোঃ রতন (৩৫), টাঙ্গাইলের ভুঞাপুর থানার চেংটাপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে মোঃ রানা মিয়া (৪০), ময়মনসিংহের তারাকান্দা থানার মাঝিয়ালী এলাকার আল আমিনের ছেলে মোঃ মিলন (১৯), সাভারের মজিদপুর এলাকার শওকত আলীর ছেলে মোঃ আব্দুল আলীম (৩৬), মানিকগঞ্জ সদর থানার ভাড়াইদা বাজার এলাকার মৃত জলিলের ছেলে মোঃ মানিক (৩৫), সাভারের বনপুকুর এলাকার মৃত শফিউল্লাহর ছেলে মোঃ রনি (৩০) এবং ঠাকুরগাঁও সদর থানার নিশ্চিন্তপুর এলাকার মৃত শুকুর আলীর ছেলে মোঃ মুরাদ (২৮) ও তার ভাই মোঃ আরিফুল ইসলাম (৩১)। তারা সবাই সাভারের বিভিন্ন এলাকায় অস্থায়ীভাবে থাকতো বলে জানা যায়। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। সেই সাথে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!