• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
  • [কনভাটার]

ঘোড়াঘাটে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

মনোয়ার বাবু ঘোড়াগাট উপজেলা প্রতিনিধি দিনাজপুর / ৪৩ জন দেখেছেন
আপডেটঃ সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
ঘটনাস্থলে নিহত মোটরসাইকেল আরোহী বিনয় চন্দ্র দাস।

মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে ব্যাটারী চালিত অটোভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছেন। রবিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার ডুগডুগি-রাণীগঞ্জ আঞ্চলিক পাকা সড়কের চৌড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ঘোড়াঘাট উপজেলার ডুগডুগি পুড়ইল গ্রামের বিনয় চন্দ্র দাস(২২) ও একই উপজেলার চৌড়িয়া এলাকার জিতু (১৫)। এই দুই বন্ধু ডুগডুগি বাজারে একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় মোটরসাইকেল মেরামতের জন্য যন্ত্রাংশ কিনতে মোটরসাইকেল চালিয়ে পাশ্ববর্তী রাণীগঞ্জ বাজারে যাচ্ছিলেন দুই বন্ধু। তাদের মোটরসাইকেলটি চৌড়িয়া এলাকায় পৌঁছালে বিপরীতমূখী একটি ব্যাটারি চালিত অটোভ্যান সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় মোটরসাইকেলে থাকা বিনয় চন্দ্র দাস।

অপরদিকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা জিতু মিয়াকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার সময় তিনিও মারা যান। ঘটনার পর অজ্ঞাত অটোভ্যান চালক ভ্যানটি রেখে পালিয়ে যান।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, দুর্ঘনায় মোটরসাইকেলের দুই জন আরোহী নিহত হয়েছেন। দুর্ঘনাস্থল থেকে মোটরসাইকেল ও অটোভ্যান উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!