• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
  • [কনভাটার]

তালাবদ্ধ কক্ষে আগুনে পুড়ে কয়লা পাঁচ বছরের শিশু সাকিব 

সাভার উপজেলা  প্রতিনিধি / ৭৭ জন দেখেছেন
আপডেটঃ সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
সাভারের আশুলিয়ায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে বসতঘরে আগুন লেগে সাকিব (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সাভার উপজেলা  প্রতিনিধি
সাভারের আশুলিয়ায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে বসতঘরে আগুন লেগে সাকিব (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।
রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সাভারের আশুলিয়ার পানধোয়া এলাকায় শামসুন্নাহারের মালিকানাধীন টিনশেড বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় আগুনে ছড়িয়ে পড়ে প্রায় ৪টি কক্ষে।
নিহত সাকিব আশুলিয়ার পানধোয়া এলাকার দিনমজুর নিজামউদ্দিনের ছেলে।
এব্যাপারে জিরাবো ফায়ার স্টেশনের স্টেশন ম্যানেজার সায়েম বলেন, শিশুটির বাবা দিনমজুর ও মা আশে পাশের বাসাবাড়িতে গৃহকর্মীর কাজ করেন। সকালে তারা সন্তানকে ঘরের ভেতরে রেখে বাইরে থেকে দরজা বন্ধ করে কাজে বের হন। বেলা ১২টার দিকে ওই ঘরে হঠাৎ আগুন লেগে যায়। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট এসে দুপুর ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে শিশুটি আগুনে দগ্ধ হয়ে পুড়ে কয়লা হয়ে যায়।
তিনি আরও বলেন, চারটি টিনসেড ঘরের মধ্যে একটি ঘরে আগুনের সূত্রপাত ঘটে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে।
আশুলিয়া থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নূর আলম মিয়া বলেন, ফায়ার সার্ভিস পুড়ে যাওয়া লাশটি উদ্ধার করেছে। ঘরের সবকিছুই পুড়ে ছাই হয়ে গেছে। লাশের কিছু অংশ পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!