• ঢাকা, বাংলাদেশ সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
  • [কনভাটার]

মাগুরা উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

কাসেম আহমেদ, মাগুরা জেলা প্রতিনিধি; / ৩৯ জন দেখেছেন
আপডেটঃ বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
মাগুরা সদর ও শ্রীপুর উপজেলায় ১ম ধাপে নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

কাসেম আহমেদ, মাগুরা জেলা প্রতিনিধি;
মাগুরা সদর ও শ্রীপুর উপজেলায় ১ম ধাপে নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।
মঙ্গলবার ২৩শে এপ্রিল ২০২৪, সকাল ১০ টায় জেলা নির্বাচন অফিস মিলনায়তনে প্রার্থীদের মাঝে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে প্রতীক বিতরণ করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো: মাসুদুর রহমান। এ সময় উপজেলা সহকারি নির্বাচন অফিসার মো: শরিফুল ইসলাম এবং সদর ও শ্রীপুর উপজেলার প্রতিদ্বন্দ্বিরা উপস্থিত ছিলেন। এ সময় ২৪ জনকে চুড়ান্ত প্রার্থীরা করা হয়।
সদর উপজেলার চেয়ারম্যান পদের প্রার্থী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রানা আমীর ওসমানকে মোটর সাইকেল, প্রচার-প্রকাশনা সম্পাদক মো: রেজাউল ইসলামকে হেলিকাপ্টার, মীর আব্দুল কুদ্দুসকে ঘোড়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: জাহাঙ্গীর হোসেনকে আনারস, জেলা আওয়ামীলীগের উত্তম কুমার বিশ্বাসকে দোয়াত-কলম প্রতীক বরাদ্দ করা হয়।
অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী আওয়ামীলীগ নেতা বাহারুল ইসলামকে টিউবওয়েল, আপেল মাহমুদকে মাইক এবং জেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক সমুন কুমার ঘোষকে উড়োজাহাজ প্রতীক বরাদ্দ করা হয়।
এই উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোছাঃ সোনিয়া সুলতানাকে কলস, রুখসানা ইয়াসমিন নাজুকে ফুটবল, মিনতী রানী দত্তকে পদ্মফুল ও শারমিন আক্তার রোজীকে হাঁস প্রতীক বরাদ্দ করা হয়।
অন্যদিকে শ্রীপুর উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী শরিয়াতউল্লাহ হোসেন মিয়া রাজনকে মোটর সাইকেল, এম এম মোতাসিম বিল্লাহকে ঘোড়া, মিয়া মাহমুদুল গণিকে দোয়াত-কলম ও খোন্দকার আসরার এলাহীকে আনারস প্রতীক বরাদ্দ করা হয়।
এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল রেজাকে টিউবওয়েল, প্রান্ত কুমার চাকীকে উড়োজাহাজ, কাজী জালাল উদ্দিনকে তালা, মো: আলীনুর রহমানকে টিয়াপাখি, খাইরুল আলমকে চশমা, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নারগিস সুলতানা ফুটবল, জোয়ারদার স্বর্ণালীকে কলস ও কৃষ্ণা রাণী দাসকে হাঁস প্রতীক বরাদ্দ করা হয়।
এ সময় জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মাসুদুর রহমান বলেন, মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চুড়ান্ত ২৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ হলো। নির্বাচনের আচারণ বিধি সংক্রান্ত সকল বিষয় প্রার্থীদের অবহিত করা হয়।
মঙ্গলবার দুপুর ২ টার পর থেকে প্রার্থীরা নিজ নিজ এলাকায় রাত ৮টা পর্যন্ত মাইকে প্রচার চালাতে পারবে ও ৫ জনের বেশি লোক নিয়ে প্রচার-প্রচারণা বা গণ সংযোগ করতে পারবে না।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!