• ঢাকা, বাংলাদেশ শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর

শ্রীপুরে হরতালের সমর্থনে বিক্ষোভ ও সড়ক  অবরোধ 

মুজাহিদ শেখ, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) প্রতিনিধি  / ৫৬ জন দেখেছেন
আপডেটঃ রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
শ্রীপুরে হরতালের সমর্থনে বিক্ষোভ ও সড়ক  অবরোধ 

মুজাহিদ শেখ,শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি !
 নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবি ও নির্বাচন কমিশনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় ঘোষিত ৪৮ ঘন্টার হরতালের সমর্থনে সারা দেশব্যাপীর ন্যায় মাগুরার শ্রীপুরেও বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে শ্রীপুর থানা বিএনপি সহ অঙ্গ সংগঠন। রবিবার সকালে শ্রীপুর উপজেলার লাঙ্গলবা টু কুষ্টিয়া রোডে এই সড়ক অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন  করা হয়। প্রায় ঘন্টা ব্যাপী চলা এ কর্মসূচিতে নেতাকর্মীরা স্লোগানে, বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি,বর্তমান সরকারের পদত্যাগ, নির্বাচন কমিশনের তফসিল ঘোষণা বাতিলসহ নির্দলের তত্ত্বাবধায়ক সরকার গঠনের মধ্য দিয়ে গণতান্ত্রিক পন্থায় জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিয়ে সরকার গঠনের দাবি তুলে ধরা হয় ।
এই হরতাল ও সড়ক অবরোধ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, শ্রীপুর থানা যুবদলের আহবায়ক,জিয়াউল হক ফরিদ, শ্রীপুর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক, মুন্সী জাহাঙ্গীর হোসেন, সদস্য সচিব, বদরুল আলম লিটু,ছাত্রদলের আহবায়ক, মুন্সি ইয়াসিন আলী সোহেল, সিনিয়ার যুগ্ন আহবায়, এনায়েত মোল্লা, দারিয়াপুর ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল আলম প্রদীপ, যুবদল নেতা শাহজাহান আলী শেখ, আলী হোসেন মুক্ত, মোঃ সুজন হোসেন, মোঃ নাসির মৃধা প্রমুখ।
এ বিষয়ে শ্রীপুর উপজেলা যুবদল আহবায়ক জিয়াউল হক ফরিদ বলেন,  জাতীয়তাবাদী শক্তির সহযোদ্ধা ভাই ও বোনেরা আপনাদের সবাইকে অবগত করতে চাই, বাংলাদেশের এই ক্রাম্তিলগ্নে ও মহাসংকট মুহূর্তে দেশকে বাঁচানোর লক্ষ্যে মাগুরা জেলা বিএনপির বিপ্লবী আহবায়ক আলী আহমেদ ও জেলা বিএনপির অন্যতম সদস্য, গত নির্বাচনে ধানের শীষের মনোনয়ন প্রাপ্ত জননেতা মনোয়ার হোসেন খান এর যৌথ উদ্যেগে শ্রীপুর উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন গুলো আজ ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ। সেই আলোকে  আজ ১৯/১১/২০২৩ রবিবার বিএনপি আহুত হরতালের সমর্থনে শ্রীপুর উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের স্বতস্ফুর্ত বিক্ষোভ। আশাকরি আগামী প্রতিটা প্রোগ্রামে সবাই উপস্থিত  থেকে দেশ ও জাতী রক্ষার সংগ্রামে পাশে থাকবেন কারণ, আপনার উপস্থিতিই পাল্টে দিবে পরিস্থিতি।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!