• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
  • [কনভাটার]

প্রার্থী নিজের ভোটও দিলেন পছন্দের প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে

রিপন কান্তি গুণ, নেত্রকোনা প্রতিনিধি; / ১৯ জন দেখেছেন
আপডেটঃ শুক্রবার, ১০ মে, ২০২৪
নিজের ভোটও অন্যকে দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী শাহ জাহাঙ্গীর কবীর।

রিপন কান্তি গুণ, নেত্রকোনা প্রতিনিধি;

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে (৮ মে) বুধবার অনুষ্ঠিত নেত্রকোনার কলমাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে নিজের ভোটও অন্যকে দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী শাহ জাহাঙ্গীর কবীর। তার নির্বাচনী প্রতীক ছিল হেলিকপ্টার। অন্য প্রার্থীকে ভোট দেওয়ার বিষয়টি স্বীকারও করেছেন তিনি।ভোটগ্রহণের পর প্রাপ্ত ফলাফল থেকে জানাগেছে, উপজেলার ৬৩টি কেন্দ্রের মধ্যে ১৪টি কেন্দ্রে তিনজন চেয়ারম্যান প্রার্থী কোনো ভোট পাননি। তারা হলেন- শাহ জাহাঙ্গীর কবীর (হেলিকপ্টার), ফজলুল হক (আনারস) ও রফিকুজ্জামান খোকন (কই মাছ) প্রতীকের প্রার্থী।সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে বৃহস্পতিবার এসব তথ্য জানা গেছে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনে চেয়ারম্যান পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করপ্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে দোয়াত কলম প্রতীকের প্রার্থী আব্দুল কুদ্দুছ ৩২ হাজার ৩৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের প্রার্থী মোস্তাফিজুর রহমান পেয়েছেন ২৯ হাজার ৩৭৭ ভোট। ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকের প্রার্থী মো. হাবিবুর রহমান ও কলস প্রতীকের প্রার্থী মোছা. রুনা আক্তার জয়ী হয়েছেন।

তারা আরও জানান, কলমাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে দুই লাখ ২৫ হাজার ১২৫ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৭৬ হাজার ২৭২ জন ভোটার। তারমধ্যে মধ্যে বাতিলকৃত ভোটের সংখ্যা ২ হাজার ৪১৬ ভোট।

শূন্য ভোট পাওয়া প্রার্থী শাহ জাহাঙ্গীর কবীর ও ফজলুল হক তাদের পক্ষে কোনো প্রচার-প্রচারণা, গণসংযোগ ও মাইকিং করেননি। এমনকি ভোটকেন্দ্র গুলোতেও তাদের কোনো পোস্টারও ছিল না। শাহ জাহাঙ্গীর কবীর তার নিজ কেন্দ্র আমতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়েও শূন্য ভোট পেয়েছেন।

প্রার্থী শাহ জাহাঙ্গীর কবীরের সাথে কথা বললে তিনি বলেন, তিনি তার ভোট নিজের পছন্দের অন্য প্রার্থীকে দিয়েছেন। ব্যালটে তার প্রতীক থাকলেও তিনি কোন ধরণের প্রচারণা ও গণসংযোগ করেননি। কারও কাছে ভোটও চাননি।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!