• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
  • [কনভাটার]

গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বিজয়ের দ্বারপ্রান্তে আমাদের বিজয়ী হতেই হবেঃ নজরুল ইসলাম

মাহমুদুল্লাহ রিয়াদ ময়মনসিংহ ব্যুরো / ৭৬ জন দেখেছেন
আপডেটঃ শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

 

মাহমুদুল্লাহ রিয়াদ ময়মনসিংহ ব্যুরো/

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বিজয়ের দ্বারপ্রান্তে, এই আন্দোলনে আমাদের বিজয়ী হতেই হবে। শুক্রবার ২০ অক্টোবর বিকেলে ময়মনসিংহ বিএনপি কার্যালয়ে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ময়মনসিংহ বিভাগীয় নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এসময় তিনি দলীয় নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি সরকারের দমন, নিপীড়ন উপেক্ষা করে সর্বোচ্চ প্রস্তুতি নিয়ে চূড়ান্ত আন্দোলনে শামিল হওয়ার আহ্বান জানান।

নজরুল ইসলাম বলেন, দেশে নির্বাচনের কোনো পরিবেশ নেই। নির্বাচন কমিশনও এ কথা স্বীকার করছে যে অবাধ, নিরপেক্ষ, অংশগ্রহণমূলক এবং উৎসবমুখর নির্বাচনের অনুকূল পরিবেশ নেই। অথচ সরকার জোর করে নির্বাচনের নামে আবারও প্রহসন করতে চায়।

তিনি বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। তা না হলে জনগণ সমুচিত জবাব দেবে। তিনি সবাইকে ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে বলেন, মহাসমাবেশ থেকে সরকার পতনের মহাযাত্রা শুরু হবে।

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- দলটির সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, ওয়ারেস আলী মামুন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির জলবায়ু পরিবর্তনবিষয়ক সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, সহ-ধর্মবিষয়ক সম্পাদক আবদুল বারী ড্যানী, সহ-কৃষিবিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল ফারুক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক, ডা. মাহবুবুর রহমান লিটন। এছাড়াও শেরপুর, কিশোরগঞ্জ ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!