• ঢাকা, বাংলাদেশ রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
  • [কনভাটার]

নির্বাচনে বিএনপি-জামায়াত অংশ নেবে

নভেল চৌধুরী, রংপুর প্রতিনিধি / ৫৮ জন দেখেছেন
আপডেটঃ শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
নির্বাচনে বিএনপি-জামায়াত  পরোক্ষভাবে অংশ নেবে:রাশেক রহমান

নভেল চৌধুরী, রংপুর প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পরোক্ষভাবে অংশগ্রহণ করবে বিএনপি-জামায়াত। এমন মন্তব্য করেছেন রংপুর (মিঠাপুকুর)-৫ আসনের নৌকা মনোনীত প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য রাশেক রহমান।

বুধবার (২৯ অক্টোবর) বিকেলে রংপুর জেলা প্রশাসন কার্যালয়ে বিকেলে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসানের নিকট মনোনয়নপত্র জমা দেন।

কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য রাশেক রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর-৫ মিঠাপুকুর আসনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত করেছেন। এ নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি নির্বাচনে এসেছেন মানেই হলো তার পেছনে বিএনপি-জামায়াতের সমর্থন আছে। বিএনপি-জামায়াত যতই বলুক নির্বাচনে আসেন নাই, প্রকৃত পক্ষে তারা নির্বাচনে আছে ও থাকবে। ওইসব দলছুট ব্যক্তিরা আওয়ামী লীগকে পরাস্থ করার চেষ্টা করছে। কিন্তু তারা এ কাজে কখনো সফল হবে না।

তিনি বলেন, এ ক্রান্তি লগ্নে বঙ্গবন্ধুর দেখি যাওয়ার পথে দেশ এগিয়ে যাবে কি যাবে না এমন পরিস্থিতিতে নির্বাচনী যুদ্ধে আমাকে একজন সৈনিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন। তাই এ নির্বাচন আমার জন্য চ্যালেঞ্জ নয়, আমার জন্য সৌভাগ্য। এটি আমার জন্য সংকট নয়, সম্ভাবনা, এটি আমার জন্য সমস্যা নয়, আমার জন্য প্রতিশ্রুতি।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এ্যাড. আনোয়ারুল ইসলাম, মাজেদ আলী বাবুল, রংপুর মহানগর আওয়ামী লীগের  আহ্বায়ক   ডাঃ দেলোয়ার হোসেন, রংপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান ছিদ্দীকি রনিসহ অন্যান্য নেতৃবৃন্দ


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!