• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
  • [কনভাটার]

বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক মেয়র জি কে গউছের মুক্তির দাবীতে হবিগঞ্জে মানববন্ধন

শরিফ চৌধুরী, হবিগঞ্জ ব্যুরো প্রধান / ১২৯ জন দেখেছেন
আপডেটঃ শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

 

শরিফ চৌধুরী, হবিগঞ্জ ব্যুরো প্রধান।/

। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছের মুক্তির দাবীতে বিশাল মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১টায় হবিগঞ্জ সদর উপজেলা বিএনপির উদ্যোগে শহরের প্রধান সড়কে শায়েস্তানগর এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সদর উপজেলা বিএনপি ও ৮টি ইউনিয়ন বিএনপির নেতাকর্মী সহ হাজারো নারী-পুরুষ অংশ গ্রহন করেন।
মানববন্ধনে বক্তারা বলেন- আকাশচুম্বি জনপ্রিয়তার কারণেই বিএনপি নেতা আলহাজ্ব জি কে গউছ বারবার রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হচ্ছেন। মিথ্যা, সাজানো ও কাল্পনিক অভিযোগ এনে বার বার জি কে গউছের বিরুদ্ধে মামলা দেয়া হচ্ছে। রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে প্রায় ১৪শ দিন কারাভোগ করেছেন। কারাগারের ভিতরে ছুরিকাঘাত করে জি কে গউছকে হত্যার চেষ্টা করা হয়েছে। নির্বাচন এবং জনগণ থেকে দুরে রাখতে জি কে গউছকে ধ্বংসের চেষ্টা চলছে। কিন্তু জেল জুলুম নির্যাতনের মাধ্যমে জি কে গউছকে ধ্বংস করা যাবে না, থামিয়ে দেয়া যাবে না। কারণ জি কে গউছ জনগণের কল্যাণে রাজনীতি করেন, দল মত ও ধর্ম-বর্ণের উর্ধ্বে উঠে মানুষর কল্যানে কাজ করেন।

সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজলের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক শামছুল ইসলাম মতিন ও এডভোকেট আফজাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাজী নুরুল ইসলাম ও হাজী এনামুল হক, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আজম উদ্দিন, পৌর বিএনপির সভাপতি তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সদস্য গীরেন্দ্র চন্দ্র রায়, জেলা মৎস্যজীবি দলের সভাপতি এডভোকেট মুদ্দত আহমেদ, এডভোকেট মইনুল হোসেন দুলাল, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক সৈয়দা লাভলী সুলতানা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শিমু আক্তার চৌধুরী, জাতীয়তাবাদি আইনজীবি ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট খন্দকার শাহীন আহমেদ, এডভোকেট ইলিয়াছ আহমেদ, এস এম মানিক, শাহ মশিউর রহমান কামাল, এডভোকেট কুতুব উদ্দিন জুয়েল, এডভোকেট আব্দুল কাইয়ুম, এডভোকেট শাহ আঙ্গুর আলী, এডভোকেট সৈয়দ জাদিল আহমেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!