• ঢাকা, বাংলাদেশ রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
  • [কনভাটার]

সাদুল্লাপুরে মতবিনিময় সভা ও থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক

আহসান হাবীব নাহিদ, সাদুল্লাপুর উপজেলা প্রতিনিধি / ৭৭ জন দেখেছেন
আপডেটঃ বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
সাদুল্লাপুর থানা। ছবিঃ সংগৃহীত

আহসান হাবীব নাহিদ, সাদুল্লাপুর উপজেলা প্রতিনিধি :গাইবান্ধার সাদুল্লাপুরে উপজেলায় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সুশীল সমাজ, সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা ও সাদুল্লাপুর থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল।

২২ নভেম্বর বুধবার দুপুরে সাদুল্লাপুর থানায় প্যারেড গ্রাউন্ডে অংশ গ্রহণ করে থানা পরিদর্শন শেষে উপজেলা চত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বৃক্ষ রোপণ করেন।

পরে সাদুল্লাপুর উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলার সার্বিক বিষয়ে নিয়ে বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সুশীল সমাজ ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার কাওছার হাবীব এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী নাহিদ রসুল।

উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আসাদুজ্জামান এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলম বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আজমী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!