• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর
মাগুরায় দু’টি উপজেলায় বেসরকারী ফলাফলে রানাও রাজন বিজয়ী ফুলছড়িতে চেয়ারম্যান নির্বাচিত আবু সাঈদ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে জেলা প্রশাসক ওপুলিশ সুপার ফুলছড়িতে চেয়ারম্যান প্রার্থী জি এম সেলিম পারভেজের ভোট বর্জন।  সাদুল্লাপুরে বিধি লঙ্ঘন করে জুনিয়র শিক্ষককে দায়িত্ব দেওয়ার অভিযোগ মাগুরায় দু’টি উপজেলায় শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সড়ক দুর্ঘটনা কমিয়ে আনতে সড়ক পরিবহন কর্তৃপক্ষের নতুন নির্দেশনা রাণীনগরেপুলিশের অভিযানে সাত মামলার আসামী আটক আগামীকাল মাগুরা উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক থাকায় নির্বাচন কর্মকর্তা বদলি

পবিত্র রমজানে  বারহাট্টায় বাজার মনিটরিং

রিপন কান্তি গুণ, নেত্রকোনা জেলা প্রতিনিধি;  / ২৬ জন দেখেছেন
আপডেটঃ মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
পবিত্র রমজানে  বারহাট্টায় বাজার মনিটরিং

 

রিপন কান্তি গুণ নেত্রকোনা জেলা প্রতিনিধি; 

নেত্রকোনার বারহাট্টায় পবিত্র রমজানে বিভিন্ন বাজারে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার উদ্দেশ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ মনিটরিং কার্যক্রম পরিচালনা শুরু করা হয়েছে। 

 সোমবার বিকাল থেকে বিশেষ মনিটরিং কার্যক্রম শুরু হয়, বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা [ ইউএনও ] ও নির্বাহী ম্যজিস্ট্রেট ফারজানা আক্তার ববি’র নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দোকানে পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করা ও মেয়াদোর্ত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে উপজেলা সদরের গোপালপুর ও আসমা বাজারের ৩ ব্যবসায়ীকে ২,৫০০/ (২ হাজার ৫০০] টাকা জরিমানা করা হয়। এ সময় একজন মোটর সাইকেল চালককে নিয়ম না মানার দায়ে ৫০০ টাকা জরিমানা করা হয়। 

উক্ত অভিযানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিকুল ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক ও অন্যরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতে দন্ডপ্রাপ্তরা হলেন: ব্যবসায়ী টিংকু পাল, ইন্দ্র দেবনাথ ও আব্দুল কবির এবং মোটর সাইকেল চালক কায়েস।

বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আক্তার ববি জানান, ব্যবসায়ীদের ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯, ওজন পরিমাপ আইন-২০১৮ এবং মোটর সাইকেল চালককে সড়ক পরিবহণ আইন-২০১৮ এর বিধানমতে জরিমানা করা হয়েছে। জনস্বার্থে বাজার মনিটরিং ও ভ্রম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!