• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর
সাদুল্লাপুরে বিধি লঙ্ঘন করে জুনিয়র শিক্ষককে দায়িত্ব দেওয়ার অভিযোগ মাগুরায় দু’টি উপজেলায় শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সড়ক দুর্ঘটনা কমিয়ে আনতে সড়ক পরিবহন কর্তৃপক্ষের নতুন নির্দেশনা রাণীনগরেপুলিশের অভিযানে সাত মামলার আসামী আটক আগামীকাল মাগুরা উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক থাকায় নির্বাচন কর্মকর্তা বদলি সাভারে রিকশা চালককে কুকুরের সাথে শিকলে বেঁধে নির্যাতন সাদুল্লাপুরে পুলিশের বিশেষ অভিযানে ডলারসহ গ্রেফতার১ সুনামগঞ্জে সরকারি ভাবে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের শুভ উদ্ভোধন মাগুরার অপহৃত মেয়েটি উদ্ধার

সুন্দরগঞ্জের আওয়াল হত্যার রহস্য উন্মোচন >

শাহিন মিয়া গাইবান্ধা জেলা প্রতিনিধি: / ৩৪ জন দেখেছেন
আপডেটঃ বুধবার, ২০ মার্চ, ২০২৪
সুন্দরগঞ্জের আওয়াল হত্যার রহস্য উন্মোচন > গ্রেফতার বাবু চন্দ্র দাস

শাহিন মিয়া গাইবান্ধা জেলা প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় অনলাইন জুয়ারি নীল বাবু চন্দ্র দাসের  [২৩]  হাতে খুন হয়েছেন স্থানীয় বিকাশ ব্যবসায়ী আউয়াল ইসলাম শুভ [ ২৩] অনলাইনে জুয়া খেলাকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার খুনি নীল বাবু চন্দ্র দাসকে গ্রেফতার করেছে পুলিশ। এই আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে অপর পলাতক আসামির বাড়ি থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো দা ও রক্তের দাগ সম্বলিত লুঙ্গি জব্দ করা হয়।
আজ বুধবার [২০ মার্চ ] বেলা ১২টার দিকে নিজ কার্যালয়ে প্রেস কনফারেন্সে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. কামাল হেসেন। এর আগে গতকাল মঙ্গলবার [১৯ মার্চ) সকাল ১০ টার দিকে গাজীপুরের বাসন উপজেলার সাদুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার শ্রী নীল বাবু চন্দ্র দাস (২৩) উপজেলার দারগার খামার মাঝিপাড়া এলাকার শ্রী নিপেন চন্দ্র দাসের ছেলে।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, সুন্দরগঞ্জ থানার একটি টিম অভিযান পরিচালনা করে আউয়াল ইসলাম শুভ হত্যা ঘটনার সাথে জড়িত আসামি শ্রী নীল বাবু চন্দ্র দাসকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে।আউয়াল ইসলাম শুভ একজন ভ্রাম্যমাণ বিকাশ ব্যবসায়ী ছিলেন। তিনি অনলাইন জুয়াড়িদের টাকাও লেনদেন করতেন। গ্রেফতার শ্রী নীল বাবু চন্দ্র দাশ ছিলেন একজন অনলাইন জুয়াড়ি।
কামাল হোসেন আরও বলেন, গত ১৩ মার্চ সন্ধ্যায় ব্যাপারী পাড়ার মোড়ে লিটনের চায়ের দোকানে ক্রিকেট খেলা দেখতে থাকে আউয়াল ও শ্রী নীল বাবুসহ স্থানীয়রা। এক পর্যায়ে জুয়াও ধরতে থাকে।
পরে রাত পৌনে ১০টার দিকে আউয়াল বাড়ি ফেরার পথে তাকে রাস্তায় থামায় ইসমাইল ও শ্রী নীল বাবু। টাকা দেওয়ার কথা বলে আউয়ালকে পাশের মানস নদীর ধারে ভূট্টা ও ধানের জমির মাঝখানে নিয়ে যায়। সেখানে ইসমাইল তার কোমড়ে থাকা দা বের করে আউয়ালের ঘাড়ে আঘাত করলে আউয়াল মাটিতে পড়ে যায়। এসময় শ্রী নীল বাবু চন্দ্র দাস আউয়ালের পা চেপে ধরে। পরে ইসমাইল তার নিকট থাকা ধারালো দা দিয়ে আউয়ালের গলার উপর্যুপরি কোপ দিয়ে মৃত্যু নিশ্চিত করে।পুলিশ সুপার বলেন, ইসমাইল আউয়ালের পকেট থেকে কিছু টাকা নিয়ে সেখান থেকে সাড়ে তিন হাজার টাকা শ্রী নীল বাবু কে দেয়।
এ ঘটনায় গত ১৪ মার্চ সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত আউয়ালের বাবা হাফিজুর রহমান।
পরে তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেফতার করা হয় শ্রী নীল বাবুকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!