• ঢাকা, বাংলাদেশ বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর
রাণীনগরেপুলিশের অভিযানে সাত মামলার আসামী আটক আগামীকাল মাগুরা উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক থাকায় নির্বাচন কর্মকর্তা বদলি সাভারে রিকশা চালককে কুকুরের সাথে শিকলে বেঁধে নির্যাতন সাদুল্লাপুরে পুলিশের বিশেষ অভিযানে ডলারসহ গ্রেফতার১ সুনামগঞ্জে সরকারি ভাবে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের শুভ উদ্ভোধন মাগুরার অপহৃত মেয়েটি উদ্ধার সংসদ সদস্যের পৃষ্টপোষকতায় আশুলিয়ায় ব্যতিক্রমী আয়োজন করেছে থানা পুলিশ নিরাপত্তা রক্ষায় বিপুল সংখ্যক আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন  দিনাজপুরে শ্রেষ্ঠ এসআই সম্মাননা স্মারক পেয়েছেন নুর আলম সিদ্দিক।

ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মনোয়ার বাবু ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধি দিনাজপুর / ১৪ জন দেখেছেন
আপডেটঃ শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও সহকারী নিহত

মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর)  প্রতিনিধিঃ

 ঘোড়াঘাটে ভুট্টা বোঝাই ট্রাকের সঙ্গে সার বৌঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক ও চালকের সহকারীর মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) ভোর ছয়টার দিকে ঘোড়াঘাট উপজেলার দিনাজপুর-ঘোড়াঘাট মহাসড়কের টিএন্ডটি মোড় এলাকায় এঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাকচালক গোলাম রব্বানী (৫০) ও চালকের সহকারী রেজওয়ান(৩৫) তারা দুজনই জয়পুরহাট সদরের চৌমুহনীর।

পুলিশ ও স্থানীয় জানায়, দিনাজপুর থেকে ভুট্টা বোঝাই(ঢাকা-মেট্রো-ট-২০-৬৬৪৯) একটি ট্রাক গাইবান্ধার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে সার বোঝাই একটি ট্রাক(ঝিনাইদহ-ট-১১-১৬৪৬) দিনাজপুরের দিকে আসছিলো। পথে টিএন্ডটি মোর এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ভুট্টা বোঝাই ট্রাকের চালক ও চালকের সহকারী মৃত্যু হয়। ঘটনার পরপরই সার বোঝাই ট্রাকচালক ও তাঁর সহকারী ট্রাকটি ঘটনাস্থলে রেখে পালিয়ে যান। খবর পেয়ে ফায়ারসার্ভিসের সদস্যরা দুমড়েমুচড়ে যাওয়া ট্রাকের ভিতর থেকে চালক ও সহকারীকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান জানান,ভোর সাড়ে পাঁচটা থেকে ছয়টার মধ্যে উপজেলার মহাসড়কের টিএন্ডটি মোড়ে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। আমরা দুইজনের মরদেহ উদ্ধার করেছি।

তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি জব্দ করা হয়েছে। সার বোঝাই ট্রাকের চালক ও সহকারী পলাতক রয়েছে। এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!