• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর
সংঘাত সংঘর্ষের মধ্য দিয়ে শেষ হলো প্রথম ধাপের উপজেলা নির্বাচন মাগুরায় দু’টি উপজেলায় বেসরকারী ফলাফলে রানাও রাজন বিজয়ী ফুলছড়িতে চেয়ারম্যান নির্বাচিত আবু সাঈদ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে জেলা প্রশাসক ওপুলিশ সুপার ফুলছড়িতে চেয়ারম্যান প্রার্থী জি এম সেলিম পারভেজের ভোট বর্জন।  সাদুল্লাপুরে বিধি লঙ্ঘন করে জুনিয়র শিক্ষককে দায়িত্ব দেওয়ার অভিযোগ মাগুরায় দু’টি উপজেলায় শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সড়ক দুর্ঘটনা কমিয়ে আনতে সড়ক পরিবহন কর্তৃপক্ষের নতুন নির্দেশনা রাণীনগরেপুলিশের অভিযানে সাত মামলার আসামী আটক আগামীকাল মাগুরা উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে

সিলেটে হরতালের সমর্থনে মিছিল থেকে গাড়ি ভাঙচুর

শাহীন আহমেদ / ৫০ জন দেখেছেন
আপডেটঃ সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
সিলেটে হরতালের সমর্থনে মিছিল থেকে গাড়ি ভাঙচুর-ছবিঃ সংগৃহীত

সিলেট অফিস :: বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনের সিলেট নগরীতে গাড়ি ভাঙচুর করেছে হরতাল সমর্থনকারীরা। আজ সোমবার (২০ নভেম্বর) সকালে নগরীর উপশহর পয়েন্টে হরতালের সমর্থনে কয়েকটি মোটরসাইকেলে মিছিল বের করে বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এ সময় একটি ট্রাক ও একটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করা হয়। যদিও পুলিশ বলছে কোনো ধরনের গাড়ি ভাঙচুর হয়েছে বলে তাদের জানা নেই।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার উপশহর পয়েন্টে কয়েকটি মোটরসাইকেলে হেলমেটধারী কয়েক জন যুবক হরতালের সমর্থনে সড়ক অবরোধ করে একটি ট্রাক ও অটোরিকশা (সিএনজি) ভাঙচুর করেন এবং ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যান।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) সুমন কুমার চৌধুরী বলেন, উপশহর পয়েন্টে দুর্বৃত্তরা পিকেটিংয়ের চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই তারা পালিয়ে যায়।

এছাড়া সিলেট নগরে অনেকটা ঢিলেঢালা হরতাল হচ্ছে। সকাল থেকে নগরে যানবাহন চলাচল কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যান চলাচল বেড়েছে। অন্য দিনের মতোই অফিস-আদালত চলছে। চাকরিজীবীদের যথাসময়ে কর্মস্থলে পৌঁছাতে দেখা গেছে। স্কুল-কলেজও চলছে যথারীতি।

সরেজমিন দেখা গেছে, সিলেট নগরীর কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার, সুরমা মার্কেট, আম্বর খানা,সুবিদ বাজার, পাঠান টুলার মদিনা মার্কেট পয়েন্টসহ বিভিন্ন এলাকায় যানবাহন চলাচল অব্যাহত রয়েছে। । সেই সঙ্গে বিশৃঙ্খলা ঠেকাতে নগরীতে মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন রয়েছে। র‌্যাব ও বিজিবি সদস্যরা টহল অব্যাহত রেখেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সকাল থেকে আঞ্চলিক সড়কগুলোতে যানবাহন চলাচল করলেও সিলেট থেকে আন্তজেলা বাস চলাচল বন্ধ রয়েছে। তবে ট্রেন চলাচল স্বাভাবিক থাকায় দূরবর্তী গন্তব্যের লোকজন রেলপথকেই বেছে নিচ্ছেন।

সরকার পতনের একদফা দাবি এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকে রোববার (১৯ নভেম্বর) শুরু হয় ৪৮ ঘণ্টার হরতাল। হরতালের প্রথম দিনে পিকেটিংয়ের চেষ্টাকালে ছয় জনকে আটক করে পুলিশ।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!