• ঢাকা, বাংলাদেশ বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর
রাণীনগরেপুলিশের অভিযানে সাত মামলার আসামী আটক আগামীকাল মাগুরা উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক থাকায় নির্বাচন কর্মকর্তা বদলি সাভারে রিকশা চালককে কুকুরের সাথে শিকলে বেঁধে নির্যাতন সাদুল্লাপুরে পুলিশের বিশেষ অভিযানে ডলারসহ গ্রেফতার১ সুনামগঞ্জে সরকারি ভাবে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের শুভ উদ্ভোধন মাগুরার অপহৃত মেয়েটি উদ্ধার সংসদ সদস্যের পৃষ্টপোষকতায় আশুলিয়ায় ব্যতিক্রমী আয়োজন করেছে থানা পুলিশ নিরাপত্তা রক্ষায় বিপুল সংখ্যক আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন  দিনাজপুরে শ্রেষ্ঠ এসআই সম্মাননা স্মারক পেয়েছেন নুর আলম সিদ্দিক।

রাণীনগরের সিনিয়র সাংবাদিক অরুন বোস মারা গেছেন

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : / ৭৫ জন দেখেছেন
আপডেটঃ রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
রাণীনগরের সিনিয়র সাংবাদিক অরুন বোস মারা গেছেন

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

নওগাঁর রাণীনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক অরুন বোস (৬৬) মারা গেছেন। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সানশাইন পত্রিকার রাণীনগর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। অরুন বোস বগুড়ার আদমদীঘি উপজেলার চকজান পাড়া গ্রামের বিশ্বেস্বর বোসের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক কন্যা ও এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

সাংবাদিক অরুন বোসের পারিবারিক সুত্রে জানাগেছে,দীর্ঘ দিন ধরে তিনি হৃদরোগ এবং শ্বাস কষ্টে ভুগছিলেন। গত রোববার দুপুরে স্টোক জনিত কারনে তাকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে অবস্থার অবনতি হওয়ায় সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে মারা যান তিনি।

তার মৃত্যুতে রাণীনগর প্রেস ক্লাবের সভাপতি মো: ওহেদুল ইসলাম মিলন এর সভাপতিত্বে বৃহস্পতিবার বিকেলে এক শোভা অনুষ্ঠিত হয়। সভায় প্রেস ক্লাবের সদস্যবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া অরুন বোসের মৃত্যুতে নওগাঁ-৬,(আত্রাই-রাণীনগর) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল,উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু,উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাস্সুম,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদসহ রাজনৈতিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এদিন রাত ৯টা নাগাদ পারিবারিক শ্মশানে অরুন বোসের সমাধি সম্পন্ন করা হয়।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!