• ঢাকা, বাংলাদেশ শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
  • [কনভাটার]

তৃণমূল বিএনপি থেকে নেত্রকোনা জেলা মনোনীত প্রার্থী

রিপন কান্তি গুণ, নেত্রকোনা জেলা প্রতিনিধি / ৬৮ জন দেখেছেন
আপডেটঃ সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
তৃণমূল বিএনপি থেকে মনোনীত প্রার্থী পেল নেত্রকোনা-৪ আসন

রিপন কান্তি গুণ, নেত্রকোনা জেলা প্রতিনিধি; 

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসন থেকে তৃণমূল বিএনপির মনোনয়ন পেয়েছেন মদন উপজেলা সদর ইউনিয়নের পরশখিনা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াজেদ আলী মিয়ার ছেলে মোঃ আল মামুন। তিনি মদন উপজেলার বিএনপি’র সাবেক কৃষক দলের আহবায়ক ছিলেন।

ঢাকার তোপখানা রোডে অবস্থিত তৃণমূল বিএনপির অফিসে দলের চেয়ারপারসন সমশের মবিন চৌধুরীর সভাপতিত্বে গত (২৬ নভেম্বর) রবিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  দলীয় প্রার্থীদের সাথে মত বিনিময় সভার শেষে তৃণমূল বিএনপির প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল বিএনপি’র মনোনয়নপত্র জমা হয়েছিল মোট ৪৬৬টি। মনোনয়ন প্রত্যাশী নেতাদের মধ্যে অধিকাংশ নেতাই ছিলেন বিভিন্ন রাজনৈতিক দলের দলত্যাগী তৃণমূল নেতা।

নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসন থেকে তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী মোঃ আল মামুন বলেন, নেত্রকোনা- ৪ আসনে দলের চেয়ারপারসন আমাকে যোগ্য মনে করে তৃণমূল বিএনপি’র প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই প্রথমে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, তৃণমূল বিএনপি’র সভাপতি চেয়ারপারসন সমশের মবিন চৌধুরী ও তৃণমূল বিএনপির সকল নেতৃবৃন্দকে।

তিনি আরও বলেন, আমার দৃঢ় বিশ্বাস মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরী এলাকার সকল গরীব-দুঃখী ও মেহনতী  সাধারণ জনগণ আমার পাশে সবসময় ছিল এবং থাকবে। তারা অবশ্যই তৃণমূল বিএনপি’র মনোনীত প্রার্থী হিসেবে আমাকে ভোট দেবে। আমার দৃঢ় বিশ্বাস আমার নির্বচনী এলাকার সর্বস্তরের জনগণ আগামী ৭ই জানুয়ারির নির্বাচনে দলমত নির্বিশেষে ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে ইনশাল্লাহ।

গত ১৫ নভেম্বর/২০২৩ প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণা করেন।

নির্বাচন কমিশনার (সিইসির) ঘোষিত তফশিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩০ নভেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই আগামী (১ থেকে ৪) ডিসেম্বর। রিটার্নিং অফিসারের আদেশের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি হবে (৬ থেকে ১৫) ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। রিটার্নিং অফিসাররা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনি প্রচারণা চলবে (১৮ ডিসেম্বর থেকে ২০২৪ সালের ৫ জানুয়ারি) সকাল ৮টা পর্যন্ত। অবশেষ কাঙ্ক্ষিত ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি-২০২৪ রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!