• ঢাকা, বাংলাদেশ শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর

শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগরের প্যানেল বিজয়ী

নিজস্ব প্রতিবেদক, এ. এম সারোয়ার জাহান / ২২ জন দেখেছেন
আপডেটঃ শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল ছবি:সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, এ. এম সারোয়ার জাহান  :

বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ নির্বাচনে ভোটগ্রহণ শেষে ফলাফলে বিজয়ী হয়েছেন, মিশা সওদাগর ও ডিপজল প্যানেল।

এবং এই নির্বাচনে পরাজিত হয়েছেন মাহমুদ কলি ও নিপুন প্যানেল,

২০২৪-২০২৬ মেয়াদের চলচ্চিত্র শিল্পী সমিতির ~নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর [২৬৫ ভোট ] পেয়ে  বিজয়ী হয়েছেন । তার প্রতিদ্বন্দ্বী মাহমুদ কলি ১৭০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল , তিনি পেয়েছেন (২২৫ ভোট)। মনোয়ার হোসেন ডিপজলের প্রতিদ্বন্দ্বী  নিপুন আক্তার  ২০৯ ভোট পেয়েছেন ।অর্থাৎ ১৭  ভোট কম পেয়ে পরাজিত হয়েছে নিপুন আক্তার । শনিবার ২০ এপ্রিল সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে এ ফলাফল ঘোষণা করা হয়।

এদিকে সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন মাসুম পারভেজ রুবেল [২৩১] ও ডি এ তায়েব [  ২৩৪ ], সহ-সাধারণ সম্পাদক আরমান [২৩৭], সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী [২৫৫], আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো [২৯৬], দফতর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর [২৪৫], সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন [২৩৫] এবং কোষাধ্যক্ষ পদপ্রার্থী কমল [২৩১]।
কার্যনির্বাহী সদস্য পদে মিশা-ডিপজল পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন ৯ জন। তারা হলেন সুচরিতা (২২৮), রোজিনা (২৪৩), আলীরাজ [ ২৩৯], সুব্রত, দিলারা ইয়াসমিন [ ২১৮], শাহনূর [২৪৫], নানা শাহ [২১০], রত্না কবির [২৬৩] ও চুন্নু [২৪৮]।

 শুক্রবার [ ১৯ এপ্রিল ]সকাল সাড়ে ৯টায় ভোট গ্রহণ শুরু হয় এবং সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ভোট গ্রহণ শেষ হয়। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ৫৭০ ভোটের মধ্যে ভোট পড়েছে ৪৭৫টি।

এবার শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন প্রযোজক খোরশেদ আলম খসরু।

উল্লেখ্য মাহমুদ কলি -নিপুণ আক্তার পরিষদ থেকে ও সনি রহমান [ ২৩০ ] ও রিয়ানা পারভিন পলি [ ২২০] পেয়ে নির্বাচিত হয়েছেন ।

 

 


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!