• ঢাকা, বাংলাদেশ বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
  • [কনভাটার]

‘ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নৌকা এখন সময়ের দাবি’-ডা. আশীষ

গোলাম সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়া ব্যুরো প্রধান  / ১০৪ জন দেখেছেন
আপডেটঃ শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

গোলাম সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়া ব্যুরো প্রধান/

 ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী বলেছেন সরাইল-আশুগঞ্জ আসন অনেক দিন যাবত আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত। দেশে যেখানে উন্নয়নের ছোঁয়া লেগেছে সেখানে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উন্নয়ন কাজ চোখে পড়ছে না। তাই আর অবহেলা নয় ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নৌকা এখন সময়ের দাবি, বলে মন্তব্য করেন তিনি।

শুক্রবার (৮ সেপ্টেম্বর ) রাতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় স্থানীয় ভেনিস বাংলা রেস্টুরেন্টে মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন। এ সময় তিনি ব্রাহ্মণবাড়িয়া-২ ((সরাইল-আশুগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে কাজ করে যাচ্ছেন বলে জানান।

তিনি বলেন, ঢাকা থেকে আশুগঞ্জ ও সরাইলে আসতে গেলে সরকারের বিভিন্ন উন্নয়ন কাজ আমাদের চোখে পড়ে। কিন্তু এই আসনে আসলে রাস্তাঘাট ও অন্যান্য পরিবেশ দেখলে অবাক লাগে। এই এলাকার রাস্তাঘাট দেখলে কষ্ট পাই। এলাকার লোকজন চিকিৎসা সেবা থেকেও অনেক পিছিয়ে পড়েছে।

যদি কখনো এই আসন থেকে মনোনয়ন পেয়ে সংসদে যেতে পারি তাহলে চিকিৎসা সেবা নিয়ে কাজ করতে পারব। চিকিৎসা নিতে আসা রোগীদের অন্তত সেবা দিতে পারব। ইউনিয়ন সাব সেন্টারগুলোর অবস্থাও অত্যন্ত বেহাল। সেখানে চিকিৎসকদের জন্য আবাসন ব্যবস্থা করতে চাই।

দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আমি আশাবাদী। আমি কাজ করে যাচ্ছি। আমি গণমানুষের জন্য কাজ করতে চাই। এই উপেক্ষিত আসনের নৌকার মাঝি হতে চাই। শিক্ষা, স্বাস্থ্য ও জননিরাপত্তা নিয়ে আমি এই আসনে কাজ করতে চাই।

এসময় আশুগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোজাম্মেল হক, সাবেক সভাপতি সেলিম পারভেজ,  সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও আল মামুন, যমুনা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক মোঃ শফিকুল ইসলাম,এশিয়ান এইজের সিনিয়র সাংবাদিক গোলাম সারোয়ার , বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোবারক হোসেন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!