• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
  • [কনভাটার]

জনসংযোগ করলেন সুনামগঞ্জ – ১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট গোলাম কিবরিয়া 

এম,এম,এ,রেজা চিফ রিপোর্টার / ধর্মপাশা( সুনামগঞ্জ) প্রতিনিধি / ৬৬ জন দেখেছেন
আপডেটঃ রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

 

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি/

সুনামগঞ্জের ধর্মপাশায়
বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন প্রচারে লিফলেট বিতরণ ও জনসংযোগ করছেন সুনামগঞ্জ(১) আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ক্লিন ইমেজের সৎ পরিছন্ন রাজনীতি বিদ এ্যাডভোকেট গোলাম কিবরিয়া। লিফলেট বিতরণের পাশাপাশি এলকায় গণসংযোগে ব্যস্ত রয়েছেন তিনি।
জানা যায়, আজ রবিবার সকাল ১০ টায় ধর্মপাশা সদর ইউনিয়নের কান্দাপাড়া বাজার থেকে লিফলেট  বিতরণ ও  গণসংযোগ শুরু হয়। পড়ে মহদীপুর বাজার,ধর্মপাশা বাজার, বাদশাগঞ্জ বাজার ও পাইকুরাটি বাজার, গাছতলা বাজার হয়ে পূণরায় সেলবরস বাজারে এসে এক পথ সভার মধ্য দিয়ে কার্যক্রম শেষ  হয়।
লিফলেট বিতরণ ও গণসংযোগ কালে সাথে ছিলেন ধর্মপাশা  উপজেলা আওয়ামীলীগের  সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান,,উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি এনামুল হক জুহা, আওয়ামীলীগ নেতা আফজালুর রহমান পিকে, আব্দুল মতিন, যুবলীগের নেতা তারা মিয়া, সেরুজ্জামান, জায়েদুর রহমান,মনসুর আলী,আবুল মিয়া,গোলাম সারোয়ার, আনু মিয়া,ছাত্রলীগের নেতা রনি তালুকদার, নাজিম,জিসান, রাফাত সহ অনুমান ৫ শতাধিক আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীর সঙ্গে ছিলেন।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

No video found!