• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
  • [কনভাটার]

রাণীনগর ও আত্রাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : / ৩৯ জন দেখেছেন
আপডেটঃ রবিবার, ১৭ মার্চ, ২০২৪
রাণীনগর ও আত্রাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

নওগাঁর রাণীনগর এবং আত্রাই উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার পৃথক পৃথকভাবে এই দিবসটি পালন করা হয়।
রবিবার সকাল ১০টায় রাণীনগর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। প্রথমেই শ্রদ্ধা নিবেদন করেন- নওগাঁ-৬,(আত্রাই-রাণীনগর) আসনের এমপি এ্যাড: ওমর ফারুক সুমন। এর পর রাণীনগর উপজেলা প্রশাসন,রাণীনগর থানা,মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক এবং বিভিন্ন সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন। এরপর উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে সভায়,এমপি এ্যাড: ওমর ফারুক সুমন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ দুলু,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম প্রমূখ বক্তব্য রাখেন। সভায় বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী শিশুদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।
 অপর দিকে আত্রাই উপজেলায় সকাল ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও আহ্সানগঞ্জ রেলস্টেশন চত্বরে শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন,এক মিনিট নীরবতা পালন এবং দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এরপর উপজেলা অডিটোরিয়াম হলরুমে আলোচনাসভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন এ্যাড: ওমর ফারুক সুমন। এছাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রমাণিক,সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, নওগাঁ জেলা পরিষদের সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রোখসানা হ্যাপীসহ বিভিন্ন দপ্তর প্রধানগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

No video found!