• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর
মাগুরায় তীব্র তাপদাহ থেকে মুক্তির জন্য ইসতিস্কার নামাজের আয়োজন  আশুগঞ্জে উৎপাদন নেই বিদ্যুৎকেন্দ্রে , গুনতে হচ্ছে ক্যাপাসিটি চার্জ রাণীনগরের মাধাইমুড়ি গ্রামে শতবর্ষের ঐতিহ্যবাহী চরক পূজা ও মেলা অনুষ্ঠিত ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গাইবান্ধায় সাংবাদিকের বিরুদ্ধে মামলা দেওয়ায় মানববন্ধন নতুন ভবন নির্মাণের সময় লাগবে(এসটিপি) গণপূর্তমন্ত্রী আশুগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু । হাওরাঞ্চলে বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসির ছোঁয়া   আশুলিয়ায় তাপদাহ থেকে বৃষ্টির প্রার্থনা,

এমপি রঞ্জিত সরকারের ঈদের শুভেচ্ছা

ধর্মপাশা( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ / ১৯ জন দেখেছেন
আপডেটঃ বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
সুনামগঞ্জ ১ আসনের নির্বাচিত সংসদ সদস্য এডভোকেট রণজিৎ সরকার

ধর্মপাশা( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
আসন্ন ঈদকে সমনে রেখে  সুনামগঞ্জ – ১ আসনের সর্বস্থরের জনগনকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ -১ নির্বাচনি এলাকা ধর্মপাশা জামালগঞ্জ তাহেরপুর ও মধ্যনগর এই চারটি উপজেলার বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার ।
এক শুভেচ্ছা বাণীতে এডভোকেট রনজিত চন্দ্র সরকার বলেন, ধর্ম  যারযার উৎসব সবার।  ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ,  পবিত্র ঈদ আমাদেরকে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়।হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে গিয়ে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদ। তাই সকল ভেদাভেদ ভুলে এক কাতারে এসে কাঁধে কাঁধ মিলিয়ে আনন্দ ভাগাভাগি করার জন্য সকলকে আহ্বন জানান তিনি।
ঐতিহাসিক এলাকা সুনামগঞ্জ -১ আসনের  বাসিন্দারা আনন্দের সঙ্গে ঈদ পালন করুক- এ আশাবাদ ব্যক্ত করে বলেন দল, মত নির্বিশেষে সবাই মিল ঈদ উৎসব পালন করবো।  তিনি প্রতিটি বন্যা ও প্রাকৃতিক দূযোগে অসহায় মানুষের পাশে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।
তাই সাধারণ জনগনের অধিকার আদায় ও সুনামগঞ্জ -১ আসনকে  মাদক মুক্ত, দূর্নতী মুক্ত,যোগাযোগ, স্বাস্থ্য, উন্নত শিক্ষায়  একটি মডেল  নির্বাচনি এলাকায়  রুপান্তরিত করতে কাজ করে যাচ্ছেন।
মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রাণপ্রিয়  এলাকা বাসীর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি ও মঙ্গল  কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

No video found!