• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
  • [কনভাটার]

মাইকিং চালিয়ে অবৈধ মাটি বিক্রি বন্ধে অভিযান

শাহিন মিয়া  গাইবান্ধা জেলা প্রতিনিধি / ২৬ জন দেখেছেন
আপডেটঃ রবিবার, ২৪ মার্চ, ২০২৪
মাহমুদ  আল হাসান,সদর উপজেলার নির্বাহী অফিসার, গাইবান্ধা।

শাহিন মিয়া ,গাইবান্ধা জেলা প্রতিনিধি:
  নদীর পাশ থেকে অবৈধ মাটির  তুলে বিক্রির অপরাধে গাইবান্ধায় অভিযান চালিয়ে চারটি ট্রাক্টর গাড়ি জব্দ করেছেন সদর উপজেলার নির্বাহী অফিসার  মাহমুদ   আল হাসান।আজ শনিবার বিকেলে  এই তিনটি ও মাটি নিতে আসা একটি ট্রাক্টর গাড়ি জব্দ করেন  তিনি।কিন্তু ট্রাক্টর ড্রাইভার ও জমির মালিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।তবে তাদের জরিমানার আওতায় আনার আনার আশ্বাস দেন সদর ইউএনও।
জানা যায়, গাইবান্ধা সদর উপজেলার ২ নং মালিবাড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বড়ুয়া টারি গ্রামের মানস নদীর পাশ  মাটি তুলে বিক্রি করছেন ওই গ্রামের মৃত খুজিয়া মিয়ার দুই ছেলে ঝড়ু ও গউড়।তাদের সহযোগিতা করছেন ওই গ্রামের ইউপি সদস্য  রউফ মিয়া।।স্থানীয়রা বলছেন, প্রায় ৫ -৬ দিন থেকে মাটি তুলে বিক্রি করছেন এই  জমির মালিকরা, নিষেধ করলে বলেন সবকিছু ম্যানেজ করেই তুলছেন মাটি।
তবে সদর উপজেলার নির্বাহী অফিসার  মাহমুদ আল হাসান রাস্তা দিয়ে অফিসে যাওয়ার পথে এরকম ট্রাক্টর দিয়ে নদীর পাশের জমি থেকে মাটি তুলে নিয়ে যাওয়ার চিত্রটি নজরে পরলে তিনি আনসার বাহিনী  দিয়ে  মাইকিং চালিয়ে এই ট্রাক্টর গাড়িগুলো জব্দ করেন এবং উপজেলায় নিয়ে যান।
গাইবান্ধা সদর উপজেলার নির্বাহী অফিসার  মাহমুদ আল হাসান বলেন, অভিযান অব্যাহত থাকবে। জমির মালিক ও ট্রাক্টর মালিকদের  বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হবে।
 


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

No video found!