• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর
মাগুরায় তীব্র তাপদাহ থেকে মুক্তির জন্য ইসতিস্কার নামাজের আয়োজন  আশুগঞ্জে উৎপাদন নেই বিদ্যুৎকেন্দ্রে , গুনতে হচ্ছে ক্যাপাসিটি চার্জ রাণীনগরের মাধাইমুড়ি গ্রামে শতবর্ষের ঐতিহ্যবাহী চরক পূজা ও মেলা অনুষ্ঠিত ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গাইবান্ধায় সাংবাদিকের বিরুদ্ধে মামলা দেওয়ায় মানববন্ধন নতুন ভবন নির্মাণের সময় লাগবে(এসটিপি) গণপূর্তমন্ত্রী আশুগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু । হাওরাঞ্চলে বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসির ছোঁয়া   আশুলিয়ায় তাপদাহ থেকে বৃষ্টির প্রার্থনা,

নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশে নেতাকর্মীদের ঢল

দেশবাংলা প্রতিদিন নিউজ ডেস্ক / ৬৩ জন দেখেছেন
আপডেটঃ শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: পথে পথে বাধা বিপত্তি উপেক্ষা করে রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশে জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মীরা। দুপুর থেকে সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও গতকাল শুক্রবার সন্ধ্যা থেকেই লোক জড়ো হতে থাকে। আজ সকাল থেকে মুহুর্মুহু স্লোগানে কেঁপে উঠছে  নয়াপল্টন ও এর আশপাশের এলাকা।

আজ শনিবার (২৮ অক্টোবর) দুপুরের বিএনপির এই মহাসমাবেশ থেকে সরকার পতনের আন্দোলনের ঘোষণা আসতে পারে।

বর্তমান সরকারের পদত্যাগ এবং নির্দলীয় সরকারের এক দফা দাবিতে আজ শনিবার ঢাকায় মহাসমাবেশ করছে বিএনপি। বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা সমমনা দলগুলোও সমাবেশ করছে ঢাকায়। 

সরেজমিনে দেখা গেছে, পুরানা পল্টন, দৈনিক বাংলা, কমলাপুর, কাকরাইল, উইলস লিটল ফ্লাওয়ার স্কুল, মৎস ভবন, শাহজাহানপুর এলাকায় প্রধান সড়কগুলোতে মিছিল নিয়ে আসা নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি রয়েছে। একইসঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীরা সর্তক অবস্থানে রয়েছে।

পুলিশি বাধা হামলা মোড়ে মোড়ে তল্লাশি গ্রেফতার উপেক্ষা করে সকালেই লোকারন্য হয়ে উঠে নয়াপল্টন। কাকরাইল উইলস লিটন ফ্লাওয়ার স্কুল থেকে ফকিরাপুল,বিজয়নগর সেগুনবাগিচা এলাকা মিছিলে মিছিলে সরগরম।

ঢাকা মহানগর বিএনপি (উত্তর ও দক্ষিণ) আয়োজিত এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

No video found!