• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
  • [কনভাটার]
সর্বশেষ খবর
মাগুরায় তীব্র তাপদাহ থেকে মুক্তির জন্য ইসতিস্কার নামাজের আয়োজন  আশুগঞ্জে উৎপাদন নেই বিদ্যুৎকেন্দ্রে , গুনতে হচ্ছে ক্যাপাসিটি চার্জ রাণীনগরের মাধাইমুড়ি গ্রামে শতবর্ষের ঐতিহ্যবাহী চরক পূজা ও মেলা অনুষ্ঠিত ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গাইবান্ধায় সাংবাদিকের বিরুদ্ধে মামলা দেওয়ায় মানববন্ধন নতুন ভবন নির্মাণের সময় লাগবে(এসটিপি) গণপূর্তমন্ত্রী আশুগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু । হাওরাঞ্চলে বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসির ছোঁয়া   আশুলিয়ায় তাপদাহ থেকে বৃষ্টির প্রার্থনা,

মির্জা ফখরুল জনগণকে বিভ্রান্ত করছেন : আইনমন্ত্রী

গোলাম সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়া ব্যুরো প্রধান / ৭০ জন দেখেছেন
আপডেটঃ শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩

গোলাম সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়া ব্যুরো প্রধান: আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, ‘মির্জা ফখরুলকে আমি অনেক ভালো জানতাম। কিন্তু জনগণকে বিভ্রান্ত করার জন্য অনেক কথা বলেন।’ রাতেও আদালত বসছে- বিএনপি নেতা মির্জা ফখরুলের এমন মন্তব্যে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (২৭ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় এলে আইনমন্ত্রী সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

৯এ সময় আইনমন্ত্রী আনিসুল হক বলেন, ‘প্রধানমন্ত্রী স্পষ্ট বলে দিয়েছেন আন্দোলন করা রাজনৈতিক দলগুলোর অধিকার। কিন্তু বিশৃংখলা সৃষ্টি করলে আইনশৃংখলা বাহিনী ব্যবস্থা নিবে।

‘আইনমন্ত্রী সকাল সাড়ে ১০টায় আখাউড়া রেলওয়ে স্টেশনে এসে নামেন। এ সময় আইন সচিব মো. গোলাম সারওয়ার, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন , আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, পৌর মেয়র ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অংগ্যজাই মারমা প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে আইনমন্ত্রী পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

No video found!